Home » স্বাস্থ্য তথ্য » সেক্স বিষয়ক কিছু প্রশ্নের উত্তর-

সেক্স বিষয়ক কিছু প্রশ্নের উত্তর-

Share Button

man sex less

♦  লিঙ্গের আগা মোটা গোড়া চিকন, কি করি?
উত্তরঃ এটা কোন রোগ না। এটার লিঙ্গের স্বাভাবিক গঠন…সো নো টেনশন।
একটি মানুষের লিঙ্গের আকার তার স্বাস্থ্য, বংশগতি, জাতি ইত্যাদি বিষয়ের উপরে নির্ভর করে। এটা নিয়ে অধিক চিন্তা করারও কোন দরকার নেই। যৌন মিলনে লিঙ্গের মোটা বা চিকন কোন প্রভাব ফেলে না।
♦  হস্তমৈথুনের কারনে কি কোন সমস্যা হয় ?

উত্তরঃ হস্তমৈথুন একটি স্বাভাবিক ক্রিয়া। জীবনের কোন না কোন সময় অনেকেই তা করে রাখে। বর্তমান বিজ্ঞানিরা হস্তমৈথুনে সমস্যা নেই বললেও মাত্রাতিরিক্ত করলে ক্ষতির নজীর রয়েছে। এর বিশেষ ক্ষতিকারক দিক মানসিক ভাবে হয়। এবং তা ধিরে ধিরে। সিগারেট খেলেই যেমন ক্যান্সার হয়ে মারা যায় না, ঠিক তেমন। তাই মনে রাখতে হবে, অতিরিক্ত কোন কিছু ভালনা। আর সাথে এটাও মনে রাখতে হবে, ইসলামে হস্তমৈথুন সম্পূর্ণ হারাম।
♦ স্বপ্নদোষ হচ্ছে, কি করবো?

উত্তরঃ “স্বপ্নদোষ” এই নামটাই ভুল। স্বপ্নে তো কোন দোষ হচ্ছে না, তাহলে আমরা কেন এটাকে স্বপ্নদোষ বলছি ? এটা একটা স্বাভাবিক প্রক্রিয়া। মেয়েদের মাসিক যেমন স্বাভাবিক, ছেলেদের স্বপ্নদোষ তেমন স্বাভাবিক। মাসে ১৫ বারের বেশি হলে চিকিৎসকের পরামর্শ নিতে পারেন।
♦ লিঙ্গ বড় করার কোন মালিশ, ওষুধ, ক্রিম, মেশিন কি আছে?

উত্তরঃ নাই … নাই…নাই , বাজারে যত মালিশ, ওষুধ, ক্রিম, মেশিন আছে সব ভুয়া। এরসাথে বিজ্ঞানের কোন সম্পর্ক নাই।
♦ যৌন শক্তি বাড়াবো কিভাবে?
উত্তরঃ ভালো খাবার দাবার থেকেই মানুষ যৌন শক্তি পেয়ে থাকে। এবং গবেষকরা দেখেছেন দুধ ও ডিম এ ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখে। এ ছাড়াও পেঁয়াজ, রসুন, আদা, মধু, খাজুর ইত্যাদি ভালো কাজ করে।
♦ গার্লফ্রেন্ডের হাত ধরলে কিংবা বেশী আবেগি হয়ে গেলে, কিংবা ফোনালাপ হলে লিঙ্গ দিয়ে পাতলা তরল পদার্থ বের হয়। কেন?
উত্তরঃ যদি এমনি হয়, তাহলে ভাববেন আপনি সুস্থই আছেন। কেননা এটা স্বাভাবিক একটা ব্যাপার। ভয় পাবার কিছু নাই।
♦ আমার বীর্য পাতলা ,আমি কি বাবা হতে পারবো?

উত্তরঃ বীর্য পাতলার সাথে বাবা হওয়ার কোন সম্পর্ক নাই। বীর্যের মধ্যে শুক্রের পরিমান ও গুনগত মানের উপর নির্ভর করে আপনি বাবা হতে পারবেন কিনা। “বীর্য পাতলা” এটা কোন রোগ না। এর সাথে যৌন দুর্বলতারও কোন সম্পর্ক নাই।

যৌন মিলন আনেক্ষণ ধরেই হতে হবে এমন কোন নিয়ম নেই। যথেষ্ট পরিমান ফোর প্লে বা পূর্ব উত্তেজনার মাধ্যমে এক বা দুই মিনিটের মধ্যেই সঙ্গীনিকে পরিপূর্ন তৃপ্তি দিয়া সম্ভব। আর এ ক্ষেত্রে লিঙ্গের আকার কোন ফ্যাক্ট নয়।

আপনার মতামত জানান ...

comments

Leave a Reply