Home » বিনোদন » সড়ক দূর্ঘটনায় নিহত চিত্রনায়ক রিয়াজ | নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধনের ডাক!

সড়ক দূর্ঘটনায় নিহত চিত্রনায়ক রিয়াজ | নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধনের ডাক!

riaj

শ্যুটিং শেষে সুস্থসবল হাস্যোজ্বল মানুষটাই রওনা দিয়েছিলেন বাসার পথে। নিয়তির কি নিষ্ঠুর খেলা। সেই মানুষটাই গোমড়া মুখে ঘরে ফিরলেন লাশ হয়ে !

দেশের আনাচে কানাচে লাখো ভক্তদের চোখের জলে ভাসিয়ে এভাবেই যেনো রাগ করে চলে গেলেন অভিমানী রিয়াজ।

১৭ই এপ্রিল রোববার সকাল এগারোটায় ঢাকায় ফেরার পথে বরিশালগামী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে নিহত হন দেশের জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিকী (রিয়াজ)। প্রচন্ড জখম হয়ে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। সন্ধ্যা সাতটায় রিয়াজের মরদেহটি ঢাকা মেডিকেল থেকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এদিকে দূর্ঘটনায় সময় চালক বাস রেখেই পালিয়ে যাওয়ায় তাকে আর আটক করা সম্ভব হয়নি। তবে গাড়ির মালিককে পুলিশি হেফাজতে এনে রাখা হয়েছে। ডান্ডি খেয়ে গাড়ি চালানোর কারণেই ড্রাইভার চোখে ঝাপসা দেখে এই দূর্ঘটনাটি ঘটিয়েছে বলে দাবী করছেন তিনি।

শেষখবর পাওয়া পর্যন্ত, সড়ক দূর্ঘটনায় চিত্রনায়ক রিয়াজের অকাল প্রস্থানে দেশব্যাপী প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছেন ইলিয়াস কাঞ্চন। আগামীকাল সারাদেশে নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন হবে বলে জানিয়েছেন তিনি। সড়ক দূর্ঘটনার বলি হিসেবে নায়ক রিয়াজকে হারিয়ে সড়ক ব্যবস্থাপনা কর্তৃপক্ষের শিক্ষা হওয়া উচিত বলে মনে করছেন এককালের জনপ্রিয় এই চিত্র অভিনেতা।

( বিঃদ্রঃ ইহা কৃষ্ণপক্ষ সিনেমার রিভিউ। কেউ ভুল বুঝিয়া পঁচা কথা বলিবেন না )

আপনার মতামত জানান ...

comments

Leave a Reply