Home » ইন্টারনেট » বাংলাদেশ থেকে ফেইসবুক সহ যেকোন ওয়েবসাইট ব্রাউজিং করুন Tor Browser দিয়ে। (১০০%প্রমানিত)

বাংলাদেশ থেকে ফেইসবুক সহ যেকোন ওয়েবসাইট ব্রাউজিং করুন Tor Browser দিয়ে। (১০০%প্রমানিত)

Share Button

এই পোস্টটি নতুনদের জন্য যারা এখনো ট্যুর ব্রাউজার সম্পর্কে জানেন না। ট্যুর বাউজার হচ্ছে এমন একটি অসাধারন ব্রাউজার যা দিয়ে যে কোন বল্ক করা সাইট ভিজিট করা যায়। এটি নিজস্ব পক্সি-সাভার্র থাকে। এটির পক্সি সার্ভার উন্মূক্ত হওয়ার কারনে সকল সাইট অনায়াসে ব্রাউজিং করা যায়। কখনো যদি ফেইসবুক, ইউটিউব কিংবা অন্য ওয়েব সাইট সরকার বন্ধ করে দেয়, তাহলে এই নিয়ম জানা থাকলে বেশ উপকারে আসবে।

আসসালামু অলাইকুম,আমার প্রিয় প্রযুক্তি প্রেমিক বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন?আশা করি মহান রাব্বুল আলামিন এর অশেষ মেহেরবানিতে ভালই আছেন। আমি ও আপনাদের দোয়ায় ভাল আছি। আমি বলেছিলাম যে, কিভাবে আইপি হাইড করে, বল্ক সাইট গুলো ব্রাউজিং করা যায়। অনেকেই সফল হয়েছিল যারা হতে পারেননি তারা আমাকে ফোন করে অনুরোধ করছে একটি সহজ উপায় যদি জানা থাকে আমার তাহলে যেন সেটা শেয়ার করি। যাই হোক বন্ধুরা এখন যে উপায়ে ফেইসবুক সহ-সকল বল্ক সাইটগুলো ব্রাউজিং করা যাবে সেটি হচ্ছে একটি চমৎকার ব্রাউজার এর মাধ্যমে।ব্রাউজারটির নাম হচ্ছে ট্যুর ব্রাউজার এটি ওপেন সোর্স পক্সি সাভার।

কাজের ধাপঃ-

১.প্রথমে ব্রাউজারটি ডাউনলোড করে নিন (41.8MB)  ক্লিক করুন

আর হ্যা ফোন থেকে ডাউনলোডের জন্য ফোনের ডিফল্ট ব্রাউজার বা Uc ব্রাউজার ব্যবহার করুন।Create Download link ক্লিক করলে অন্য কোন পেজে গেলে ব্যাক করে আগের পেজে এসে Create Download link ক্লিক করুন।

২.ডাউনলোড করা হয়ে গেলে সফটওয়্যারটি যথারিতি ইন্সল করুন অন্যসব সফটওয়্যারগুলোর মত।

Connect বাটনটিতে ক্লিক করুন।তাহলেই ব্যাস কাজ শেষ এখন অটোমেটিকভাবে সব সেটিং ঠিক হয়ে ডেক্সটপে দেখবেন Tor Browser Folder এবং Start Tor Browser একটি আইকন চলে এসেছে ডেক্সটপে।এখন ব্রাউজ করুন উনমুক্ত পৃথিবী। পিঃ

৩.নিন্মের মত একটি ছবি চলে আসবে যদি সঠিক ভাবে ইন্সল করতে পারেন।

tor browser

৪.এখন ব্রাউজ করুন ফেইসবুক সহ সকল সাইটগুলো- ফেইসবুক লগিন করতে ক্লিক করুন

আশা করি সফল হয়েছেন।

আপনার মতামত জানান ...

comments

Leave a Reply