Home » জাতীয় » একই ফ্যানে ঝুলে আত্মহত্যা নর্থ সাউথের দুই ছাত্রছাত্রীর

একই ফ্যানে ঝুলে আত্মহত্যা নর্থ সাউথের দুই ছাত্রছাত্রীর

atto
রাজধানীর বারিধারা এলাকার একটি মেস থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সাজিদ হাসান হৃদয় ও নুসরাত জাহান মিরা নামের দুই শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে একই সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তাঁদের লাশ উদ্ধার করা হয়।
পুলিশের ধারণা, তাঁরা আত্মহত্যা করেছেন। সহপাঠীরা  জানিয়েছেন, সাজিদ ও নুসরাতের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সাজিদের গ্রামের বাড়ি জামালপুর এবং নুসরাতের বাড়ি নারায়ণগঞ্জের বন্দরে।
পুলিশ সূত্রে জানা গেছে, ওই মেসে কয়েকজন ছাত্র থাকে। সেখানে সাজিদও থাকতেন। মেসে মাঝেমধ্যে নুসরাতও আসতেন। গতকাল দুপুরেও আসেন। মেসের সদস্য ইসরাত হোসেন জানান, তিনি দুপুরে বাসা থেকে বের হওয়ার সময় নুসরাতকে আসতে দেখেন। সাজিদ ও নুসরাতের দীর্ঘদিনের সম্পর্ক ছিল।
গতকাল রাতে বাসায় ফিরে ইসরাত দেখতে পান সাজিদের কক্ষে একই ফ্যানে ঝুলছেন সাজিদ ও নুসরাত। পরে তিনি পুলিশে খবর দেন। বাসাটির ফ্লোরে তোশক বিছানো রয়েছে। সাজিদ একটি কাপড় দিয়ে ও নুসরাত সবুজ রঙের গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন। ফ্লোর থেকে পা এক হাত ওপরে দেখা গেছে বলে জানান ইসরাত। সহপাঠীরা জানান, সাজিদ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ এবং নুসরাত ফার্মেসি বিভাগের ছাত্রী ছিলেন।
ভাটারা থানার ওসি নুরল মুত্তাকিন বলেন, ঘটনাটি আত্মহত্যা বলে জানা গেছে। তবে এর কারণ জানা যায়নি। বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। তিনি জানান, পুলিশ দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আপনার মতামত জানান ...

comments