স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ে ৭৯ নিয়োগ

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয় বিভিন্ন পদে ৭৯ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদগুলোতে আবেদনের জন্য বিস্তারিত :

নার্স মিডওয়াইফ

নার্স মিডওয়াইফ পদে নিয়োগ দেওয়া হবে ১১ জন। নার্সিংয়ে ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার ৩০০ টাকা থেকে ২৭ হাজার ৩০০ টাকা।

এভি অপারেটর

এভি অপারেটর পদে নিয়োগ পাবে দুজন। ন্যূনতম এইচএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের অডিও ভিজুয়্যাল ইকুইপমেন্ট পরিচালনায় তিন বছরের অভিজ্ঞ হতে হবে। পদটিতে বেতন দেওয়া হবে নয় হাজার ৭০০ টাকা থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

গাড়িচালক

এই পদে নিয়োগ দেওয়া হবে ১৭ জন। অষ্টম শ্রেণি পাস এবং বৈধ লাইসেন্সধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে নির্ধারিত বেতন নয় হাজার ৭০০ টাকা থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

পরিচ্ছন্নতা কর্মী

১৫ জন পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ দেওয়া হবে। জন। অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে বেতন আট হাজার ২৫০ টাকা থেকে ২০ হাজার ১০ টাকা।

আয়া

আয়া পদে ১৯ জন নিয়োগ পাবেন। মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে  আট হাজার ২৫০ টাকা থেকে ২০ হাজার ১০ টাকা।

বাবুর্চি বা সহকারী বাবুর্চি

এই পদে নিয়োগ পাবেন ১৫ জন। অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে বেতন আট হাজার ২৫০ টাকা থেকে ২০ হাজার ১০ টাকা।

আগ্রহী প্রার্থীরা পদগুলোতে বিজ্ঞাপনে উল্লেখিত ঠিকানায় আবেদন করতে পারবেন আগামী ২৮ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক যুগান্তর পত্রিকায় ২২ জানুয়ারি, ২০১৬ তারিখে (পৃষ্ঠা-০৬) প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :