বিভিন্ন পদে নিয়োগ দেবে এইচএম

এইচএম বাংলাদেশ প্রোডাকশন মার্চেন্ডাইজার, অ্যাডমিনিস্ট্রেশন অ্যাসিস্ট্যান্ট, সাসটেইনেবল প্রোডাক্ট রেসপনসিবল ও রিসিপশনিস্ট পদে জনবল নিয়োগ দেবে। পদগুলোতে আবেদনের জন্য বিস্তারিত :

প্রোডাকশন মার্চেন্ডাইজার, উভেন

স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে গার্মেন্ট-সংক্রান্ত ডিগ্রিধারীদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। পাশাপাশি প্রার্থীদের সংশ্লিষ্ট কর্মক্ষত্রে এক থেকে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে আবেদন করা যাবে ওয়েবসাইট ঠিকানা (bit.ly/1Rx8Xxe) থেকে।

অ্যাডমিনিস্ট্রেশন অ্যাসিস্ট্যান্ট

ব্যবসায় শিক্ষা থেকে স্নাতক বা সমমানের ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের অ্যাডমিনিস্ট্রেশন-সংক্রান্ত কাজে চার থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে আবেদন করা যাবে ওয়েবসাইট ঠিকানা (bit.ly/1NhMkp3) থেকে।

সাসটেইনেবল প্রোডাক্ট রেসপনসিবল

টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ফাইবার ও প্রক্রিয়াকরণে বিশেষজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়া সংশ্লিষ্ট কাজে প্রার্থীদের পাঁচ থেকে সাত বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে আবেদন করা যাবে ওয়েবসাইট ঠিকানা (bit.ly/1ZJ6CnD) থেকে।

রিসিপশনিস্ট

রিসিপশনিস্ট পদে তিন থেকে পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি প্রার্থীদের কম্পিউটার, সফটওয়্যার ও সিসকো আইপি ফোন চালনায় দক্ষ হতে হবে।

পদটিতে আবেদন করা যাবে ওয়েবসাইট ঠিকানা (bit.ly/1PCFPyR) থেকে।

অন্যরা যা পড়ছেঃ