গ্রামীণফোনে চাকরির সুযোগ

বাংলাদেশের জনপ্রিয় টেলিযোগাযোগ প্রতিষ্ঠান গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। হেড অব ডিজিটাল সেলফ সার্ভিস এবং হেড অব মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস পদে নিয়োগ দেওয়া হবে।

হেড অব ডিজিটাল সেলফ সার্ভিস

হেড অব ডিজিটাল সেলফ সার্ভিস পদে নিয়োগ দেওয়া হবে একজনকে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস ও সংশ্লিষ্ট কাজে ন্যূনতম আট বছরের অভিজ্ঞতার প্রয়োজন হবে পদটিতে আবেদন করার জন্য। নিয়োগপ্রাপ্তদের বেতন আলোচনাসাপেক্ষে নির্ধারণ করা হবে। আবেদনের জন্য বিস্তারিত তথ্য পাওয়া যাবে http://joblist.bdjobs.com/jobdetails.asp?id=625181&fcatId=9&ln=1 ঠিকানায়।

হেড অব মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস

হেড অব মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস পদে নিয়োগ পাবেন একজন। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ বা স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে ন্যূনতম আট বছরের অভিজ্ঞতার প্রয়োজন হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন আলোচনাসাপেক্ষে নির্ধারণ করা হবে। আবেদনের জন্য বিস্তারিত তথ্য পাওয়া যাবে http://joblist.bdjobs.com/jobdetails.asp?id=625184&ln=1 ঠিকানায়।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত পাঠাতে পারবেন recruitment@grameenphone.com ইমেইল ঠিকানায়। আবেদন করা যাবে ১ জানুয়ারি-২০১৬তারিখ পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম

অন্যরা যা পড়ছেঃ